ব্রেকিং নিউজ

সিরাজগঞ্জের তাড়াশ থানার মালশিন এলাকা থেকে এজাহারভূক্ত মামলার পলাতক ০২ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গণপ্রজাতন্ত্রী বাংলা˜েশ সরকার
বাংলাদেশ পুলিশ
অধিনায়কের কার্যালয়
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২
হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

প্রেস বিজ্ঞপ্তি

সিরাজগঞ্জের তাড়াশ  থানার মালশিন এলাকা থেকে এজাহারভূক্ত মামলার পলাতক ০২ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

সোমবার  (০৬ জুলাই ২০২০ খ্রীঃ) তারিখ সকাল ০৬.১৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের তাড়াশ থানা-মালশিন  এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০২ জন পলাতক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মজনু (৪০), শ^শুর-মোঃ আদম আলী ২। মোঃ আদম আলী (৫০), পিতা-মৃত হোসেন আলী, উভয় সাং-মালশিন, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।
র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  সহকারী পুলিশ সুপার মোŦ এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে তাড়াশ থানার মামলা নং ১ তারিখ ০১/৭/২০২০ খিঃ। সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন সেরাজপুর গ্রামে জমি নিয়ে পূর্ব¯ুত্রতার জের ধরে হত্যার উদ্দেশ্য মোঃ আনিস, পিতা-জেলহক, সাং-মালশিন, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জকে ১নং আসামী মোঃ মজনু (৪০), সাং-তাড়াশ উত্তরবাদ এর বাড়ীর সামনে মামলার এজারে উল্লেখিত আসামীসহ হত্যার উদ্দেশ্য মাথায় গুরুত্বর জখম করে। পরবর্তীতে মোঃ আনিসের পিতা বাদী হয়ে তাড়াশ থানায় ০১ টি মামলা দায়ের করেন।  উক্ত মামালার আসামীগন পলাতক থাকে। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার এজাহার ভূক্ত ০১ নং আসামী এবং ০৪ নং আসামীকে আটক করে তাড়াশ থানায় সোর্ফদ করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *