ব্রেকিং নিউজ

মুুসা সভাপতি,সালাম সাধারণ সম্পাদক জাতীয় অনলাইন প্রেসক্লাব দুপচাঁচিয়া শাখার নয়া কমিটি গঠন

গত ৪ জানুয়ারী ২০১৯ইং তারিখে ক্লাবের এক সাধারণ সভা নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জাতীয় অনলাইন প্রেসক্লাব দুপচাঁচিয়া শাখার নয়া কমিটি গঠন করা হয়েছে।

উক্ত সভায় সর্ব সম্মতিক্রমে ২১ সদস্য নিয়ে ৩ বছরের জন্য নয়া কমিটি গঠিত হয়। কমিটিতে দৈনিক প্রথমভোর ও এশিয়ানবার্তা ২৪ ডট কম দুপচাঁচিয়া প্রতিনিধি মোছাব্বর হাসান মুসাকে সভাপতি, দৈনিক বাংলার বিজয় ও সংবাদ প্রতিক্ষণ এ কে এম মাহবুবকে সহ-সভাপতি,দৈনিক আলোচিত কন্ঠ এ বি এম নূরুল ইসলামকে সহ সভাপতি, টাইমস ২৪ আব্দুস সালাম মীরকে সাধারণ সম্পাদক, দৈনিক আমার সময় ও মুভি বাংলা টেলিভিশন শাহীনুর ইসলাম নয়নকে যুগ্ম সম্পাদক, সংবাদ প্রতিক্ষণ সুমন আলীকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক আলোকিত সময় ও ২৪ নিউজ ৭১ রফিকুল ইসলামকে সহ-সাংগঠনিক সম্পাদক, দৈনিক সকালের আনন্দ ও সংবাদ প্রতিক্ষণ ইদ্রিস আলীকে কোষাধ্যক্ষ, দৈনিক আমার বার্তা ও ৭১ ভিষন আশরাফুল ইসলাম নয়নকে সহ কোষাধ্যক্ষ, দৈনিক তাজা খবর জেসমিন আক্তার লতাকে মহিলা বিষয়ক সম্পাদিকা, বি এন এস ও ৭১ ভিষন আব্দুল্লাহ আল মামুনকে দপ্তর সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য কার্যনির্বাহী সদস্যরা হলেন-দৈনিক সন্ধাবাণির ডাঃ আব্দুল করিম, দৈনিক কলম সৈনিক কাওছার আলী, দৈনিক সংবাদ দিগন্ত আব্দুস সালাম পাখি, গোয়েন্দা রহস্য সাইফুল ইসলাম (সহিদুল) দৈনিক আমার কাগজ ও সাপ্তাহিক কাটাখালি শফিকুল ইসলাম, দৈনিক আলোচিত কন্ঠ ও সাপ্তাহিক হাতিয়ার নূরুল ইসলাম, পিপুলস ডেলি নিউজ-২৪ নুর মোহম্মদ, বি এম আই বার্তা মোস্তাফিজার রহমান, সি এন আই নিউজ মিন্টু কমল সরকার,২৪ নিউজ ৭১ বেলাল হোসেন (ভ্রাম্যমান ক্যামেরা পার্সন)।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *