ব্রেকিং নিউজ

বগুড়ার শেরপুরে জাতীয় জলাতঙ্ক নির্মূল বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্টিত

বগুড়ার শেরপুরে জাতীয় জলাতঙ্ক নির্মূল বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্টিত

আব্দুল মোমিন, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
জাতীয় জলাতঙ্ক কর্মসূচী উপলক্ষে বগুড়া শেরপুরে উপজেলা প্রাণীসম্পদ অধিদপ্তর ও উপজেলা স্বাস্থ্য অধিদপ্তরের যৌথ উদ্যোগে জলাতঙ্ক অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৩১ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাঃ আব্দুল কাদের এর সভাপতিত্বে হলরুমে অনুষ্ঠিত অবহিতকরন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লিয়াকত আলী সেখ।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভেটেনারী সার্জন ডাঃ আবু রায়হান। আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়্যুম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা খাতুন, কুসুম্বী ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম পান্না, খামারকান্দী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওহাবসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা।
অনুষ্ঠানে বক্তরা বলেন জলাতঙ্ক একটি ভয়ংকর মরণব্যাধি, এর রোগ মৃত্যুর হার শতভাগ। এ রোগ বিড়াল শিয়াল বেজী, বানরের কামড় বা আচঁড়ের মাধ্যমে ছড়ায়। তাই সকলকে সচেতন হতে হবে। জাতীয় জলাতঙ্ক রোগ নির্মুলে আগামী ৩ থেকে ৭ জানুয়ারী উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর ও প্রাণীসম্পদ অধিদপ্তরের উদ্যোগে ভ্যাক্সিন কর্মসূচী পালন করা হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *