ব্রেকিং নিউজ

ফুলবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: মেহেদী হাসান উজ্জল
দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বুধবার সেলফওয়ে রেসিডেন্সিয়াল কেজি স্কুলের উদ্যোগে পিইসি ও জেএসসি পরীক্ষার ৪৯জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
সকালে স্কুল চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে স্কুলের অধ্যক্ষ মো. আনিসুর রহমান আনিসের সভাপতিত্বে ও প্রধান হিসাব রক্ষক সুমন রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শমশের আলী মন্ডল, বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কাশেম, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক কাউন্সিলর মো. সেকেন্দার আলী দুলাল, সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার।

এছাড়াও বক্তব্য রাখেন, অধ্যক্ষ জুলফিকার আলী ডলার, ফুলকুঁড়ি বিদ্যানিকেতনের শিক্ষক মো. সোহরাব হোসেন, অভিভাবক রফিকুল ইসলাম প্রমুখ।
শেষে পিইসি’র ৪২জন ও জেএসসি’র ৭জন কৃতি শিক্ষার্থীর হাতে সম্মাননা র্প্বূক ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের অতিথিদ্বয়।
সেলফওয়ে রেসিডেন্সিয়াল কেজি স্কুলের অধ্যক্ষ মো. আনিসুর রহমান আনিস বলেন, গত ২০১৫ সালে ৭জন, ২০১৬ সালে ১০জন, ২০১৭ সালে ১২জন ও ২০১৮ সালে ১৩জন পিইসি পরিক্ষার কৃতি শিক্ষার্থী এবং ২০১৭ ও ২০১৮ সালে ৭জন জেএসসি পরীক্ষার কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *