ব্রেকিং নিউজ

নাটোরের লালপুরে বন্দুকযুদ্ধে শুটার মানিক নিহত

নাটোর প্রতিনিধি।।
 হত্যা করে গাড়ি ছিনতাই, ডাকাতি, দস্যুতা সহ ১৫টির অধিক মামলার আসামী শুটার মানিক ওরফে সুমন (৪৮) শনিবার (১৩ জুলাই) রাত ২টার দিকে ক্রসফায়ারে নিহত হয়েছে।
নিহত মানিক পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার পূর্বটেংরী শেরপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে।
থানা সূত্রে জানা যায়, গত ৫ জুলাই বড়াইগ্রামে কলেজ ছাত্রকে গুলি করে মোটর সাইকেল ছিনতাইয়ের মামলায় শুটার মানিককে আটক করে বড়াইগ্রাম থানা পুলিশ।
জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সম্প্রতি লালপুরে অলোক বাগচিকে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই ও অটো চালককে গুলি করে অটোশুভ  ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে মানিক।
জিজ্ঞাসাবাদের জন্য শনিবার রাতে লালপুর থানা পুলিশ বড়াইগ্রাম থেকে লালপুর থানায় নিয়ে আসার সময় গোপালপুরের তোফাকাটা মোড় নামক স্থানে পৌছলে শুটার মানিকের সহযোগীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়ে।
এ সময় পুলিশকে ধাক্কা দিয়ে মানিক পালানোর চেষ্টাকালে সে গুলিবিদ্ধ হয়। উভয় পক্ষের গোলাগুলির এক পর্যায়ে মানিকের সহযোগীরা পালিয়ে যায়, এ সময় গুলিবিদ্ধ অবস্থায় মানিক কে পুলিশ লালপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষনা করেন।
লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, হত্যা সহ মোটর সাইকেল ও অটো ছিনতাইয়ের সাথে জড়িত শুটার মানিককে অধিকতর জিজ্ঞাসাবাদ ও অস্ত্র উদ্ধারের লক্ষে থানায় নিয়ে আসার পথে তার সহযোগীরা পুলিশকে লক্ষ করে গুলিছুড়ে পুলিশ পাল্টা গুলিছুড়লে মানিক গুলি বিদ্ধ হয়।
পরে মানিককে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষনা করেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *