ব্রেকিং নিউজ

জাতীয় অনলাইন প্রেসক্লাবের দুপচাঁচিয়া শাখার শুভ উদ্বোধন ও সম্মাননা প্রদান


দুপচাঁচিয়া বগুড়া থেকে ম, হাসান মুসা ঃ গতকাল বুধবার বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলায় জাতীয় অনলাইন প্রেসক্লাবের দুপচাঁচিয়া শাখার শুভ উদ্বোধন ও সম্মাননা প্রদান করা হয়েছে।
স্থানিয় হাসপাতাল রোডের সোনালী প্যালেস চাইনিজ রেস্টুরেন্টে সকাল ১১টায় মোছাব্বর হাসান মুসার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত উদ্বোধন ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব এসএম জাকির হোসেন, ক্লাবের উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ মিজানুর রহমান খান সেলিম, উপদেষ্টা ও বগুড়া জেলা পরিষদের সদস্য জনাব আবু সাঈদ ফকির, বিশেষ অতিথি সহকারি কমিশনার ভূমি দুপচাঁচিয়া জনাব জেসমিন প্রধান,দুপচাঁচিয়া থানার অফিসার ইন চার্জ জনাব মিজানুর রহমান ও তার প্রতিনিধি এস আই খায়রুল ইসলাম,এশিয়ান বার্তার নির্বাহী সম্পাদক এফ শাহজাহান আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি ২৪ নিউজ৭১ এর সম্পাদক ও বগুড়া জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ,৭১ ভিষন এর সম্পাদক ও বগুড়া জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মাকছুদ আলম হাওলাদার আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে জাতীয় অনলাইন প্রেসক্লাব দুপচাঁচিয়া শাখার শুভ উদ্বোধন ঘোষনা করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সম্বর্ধিত অতিথি চেয়ারম্যান আব্দুল হাকিম তাং। সারিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি আব্দুস সালাম বকুল, শিবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রশিদুর রহমান রানা, কাহালু প্রেসক্লাবের সভাপতি আব্দুল মতিন, বগুড়া সদর সভাপতি শিবলী সরকার, শেরপুরের আবু জাহের, নন্দীগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুমন কুমার নিতাই, আদমদীঘি অনলাইন প্রেসক্লাবের সভাপতি আবু মোত্তালিব মতি, অনুষ্ঠানে ২টি ক্যাটাগরিতে স্থানীয় সকারের প্রতিনিধি ১নং জিয়ানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম তালুকদারকে ভাল কাজের স্বীকৃতিস্বরুপ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। অনুরুপভাবে দুপচাঁচিয়া কাহালু তথা পশ্চিম বগুড়া জেলার স্বল্প আয়ের জনসাধারনকে আজাদ পেপার এন্ড পাল্প ফ্যাক্টরিতে তাদের কর্মসংস্থান সৃষ্টি করে কয়েক হাজার বেকারের চাকুরি নিশ্চিত করার জন্য বিশিষ্ট শিল্পপতি জনাব এ কে আজাদ সাহেব এর আজাদ গ্রুপ কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। তার সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন মহা ব্যবস্থাপক জনাব মোস্তাক আহম্মেদ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *