ব্রেকিং নিউজ

কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু মনোনীত হওয়ায় রংপুর জেলা আওয়ামী লীগের অভিনন্দন

কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু মনোনীত হওয়ায় রংপুর জেলা আওয়ামী লীগের অভিনন্দন
কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু প্রবীণ রাজনীতিক ব্যক্তিত্ব বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র মনোনীত হয়েছেন।আওয়ামী লীগ সভানেত্রী ও জোট প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক মন্ত্রী আমির হোসেন আমুকে এ পদে মনোনীত করেছেন।
বুধবার সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংসদ ভবনের তার সরকারি বাসভবনে অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানান।
বিভিন্ন সময়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন আমির হোসেন আমু।বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল পথচলা এই প্রবীণ রাজনীতিবিদ শেখ হাসিনার প্রথম শাসন আমলে (১৯৯৬) খাদ্যমন্ত্রী ও বিগত শাসন আমলে (২০১৪) শিল্পমন্ত্রী হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।প্রবীণ এই রাজনীতিবীদ ১৪ দলের সম্বয়ক ও মুখপাত্র হওয়ায় রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ,সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু এক যুক্ত বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।।উল্লেখ্য আওয়ামী লীগের অন্যতম নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যুতে পদটি শুন্য ছিল।এখন মোহাম্মদ নাসিমের স্থলাভিষিক্ত হলেন এই রাজনীতিবিদ।।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *