হরতাল সমর্থকদের পল্টনে রাস্তা অবরোধ

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সারাদেশে বামদলগুলোর ডাকা আধাবেলা হরতাল চলছে। সকাল ছয়টা থেকে হরতালের সমর্থনে খণ্ডখণ্ড মিছিল করতে দেখা যায়।এদিকে হরতাল সমর্থকরা যানবাহন চলাচল বন্ধ করতে পল্টন মোড়ে অবস্থান করে রাস্তা অবরোধ করেন। ফলে এ এলাকায় যানজটের সৃষ্টি হয়। সেখানে তারা ১৫ থেকে ২০ মিনিট অবস্থান করেন। আজ মঙ্গলবার রাজধানীর পুরানা পল্টন এলাকায় দেখা যায়, হরতাল সমর্থকরা পল্টন মোড়ে শুয়ে পড়ে রাস্তা অবরোধ করেন।
যানবাহন যেন চলাচল করতে না পারে সেজন্য রাস্তার মাঝখানে পাথর-ইট বিছিয়ে দেন। রাস্তার মাঝখানে আগুন জ্বালাতেও দেখা যায়। এ সময় হরতাল সমর্থকদের হাতে লাল পতাকা ও হরতালের সমর্থনে বিভিন্ন লেখা সংবলিত পোস্টার দেখা যায়। মুখে গাসের মূল্য বৃদ্ধি চলবে না, চলবে না; অযৌক্তিকভাবে গ্যাসের দাম বৃদ্ধি করা চলবে না, এসো ভাই, এসো বোন হরতাল হরতাল শ্লোগান দিতে শোনা যায়।

এদিকে যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুরানা পল্টন, বিজয়নগর ও দৈনিক বাংলা মোড়ে আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যদের বেশ সর্তক থাকতে দেখা গেছে। পল্টন এলাকায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তা আরিফ বাংলানিউজকে বলেন, হরতালে যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *