সিনেমা হলে ঠাকুরগাঁওয়ের ডিসি

শুক্রবার সন্ধ্যা ৬টা। ঠাকুরগাঁওয়ের ঐহিত্যবাহী বলাকা সিনেমা হলের সামনে জেলা প্রশাসনের কয়েকটি গাড়ি। গাড়ি থেকে নেমে জেলা প্রশাসক আব্দুল আওয়াল সিনেমা হলে প্রবেশ করলেন। সরকারি অনুদানে নির্মিত ফখরুল আরেফিন খানের মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘ভুবন মাঝি’ এর শো উদ্বোধন করলেন। এরপর তিনি হলে বসে ওই সিনেমা উপভোগ করলেন।

সিনেমা দেখার পর জেলা প্রশাসক আব্দুল আওয়াল বলেন, মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত সিনেমাটি অসাধারণ। বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে সকলকে এই সিনেমা দেখার আহ্বান জানাচ্ছি।

তিনি আরো বলেন, আমরা আগে লুকিয়ে হলে গিয়ে সিনেমা দেখতাম। বর্তমান প্রজন্ম সিনেমা হল বিমুখ। বাংলাদেশের ইতিহাস ও বিভিন্ন প্রেক্ষাপট নিয়ে সিনেমা তৈরির জন্য নির্মাতাদের প্রতি আহ্বান জানান জেলা প্রশাসক।

এসময় তার সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক জহুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহম্মেদ, ঠাকুরগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখতারুজ্জামান, ইএসডিওর নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, পৌর কাউন্সিলর আতাউর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন পুলক প্রমুখ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *