ব্রেকিং নিউজ

সারিয়াকান্দি প্রভিডেন্ট প্রাইভেট সেন্টারে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ

পাভেল মিয়া, স্টাফ রির্পোটারঃ বগুড়ার সারিয়াকান্দিতে প্রভিডেন্ট প্রাইভেট সেন্টার এর উদ্দ্যোগে ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সোমবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে শাওন ও রবিউল এর উপস্থাপনায় প্রভিডেন্ট প্রাইভেট সেন্টারের পরিচালক ও শিক্ষক মোঃ মিজানুর রহমান মিলন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি অনলাইন প্রেস ক্লাব এর সভাপতি সাংবাদিক মুজাহিদুল ইসলাম পলাশ, বিশেষ অতিথি ছিলেন- সারিয়াকান্দি অনলাইন প্রেস ক্লাব সদস্য সাংবাদিক পাভেল মিয়া। পরিচালক মিজানুর রহমান বলেন, আজকে অনেক ভারাক্রান্ত হৃদয়ে তোমাদের বিদায় দিচ্ছি। কিন্তু তোমাদের ভবিষ্যত জীবন রঙিন করতে এ কষ্ট আমার মেনে নিতেই হবে। তোমরা মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে সামনে দিকে এগিয়ে যাবে। তিনি আরোও বলেন-আমি সবোর্চ্চ পরিশ্রমের মাধ্যমে সব বিষয়গুলো তোমাদের বুজানোর চেষ্টা করেছি। আশা করি মেধা ও প্রতিভাকে কাজে লাগিয়ে পরীক্ষা ভালোভাবে সম্পন্ন করতে পারবে তোমরা। এ সময় প্রধান অতিথি পরীক্ষার্থীদের নানা রকম দিক-নির্দেশনা ও সুপরামর্শ প্রদান করেন।
অনুষ্ঠান শেষে প্রভিডেন্ট প্রাইভেট সেন্টারের পরিচালক ও প্রধান অতিথি ক্লাসে প্রতিযোগীতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের ও মেধাস্থান অর্জনকারীদের নিকট শিক্ষা উপকরণ ও পুরস্কার তুলে দেন। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *