ব্রেকিং নিউজ

সারিয়াকান্দিতে রেজাউল করিম মতিন ও আব্দুল লতিফের মৃত্যুতে স্মরণ সভা

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবের সম্মানিত সদস্যদ্বয়-সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এ,বি,এম রেজাউল করিম মতিন ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মেছার এর মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শ্রক্রবার (৬সেপ্টেম্বর) সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবের আয়োজনে ক্লাবের হলরুমে মাগরিব নামাজের পর এই স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবের সভাপতি ও সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সারিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার।
সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির সঞ্চালনায় স্বরণ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ন সচিব মুক্তার হোসেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন, জেলা পরিষদের সদস্য রেজাউল করিম মুন্টু, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু।
এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আলী আজগর, সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবের প্রবীণ সদস্য মোজাহার আলী সরদার, পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবের সদস্য শ্রী অরুনাংশ মাস্টার, পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবের সদস্য ও সাংবাদিক মুজাহিদুল ইসলাম পলাশ ।
বক্তারা তাদের অতীতের সফল কর্মময় জীবনের স্মৃতি তুলে ধরে বলেন মতিন ও আব্দুল লতিফ সদাআলাপী চরিত্রের অধিকারী ছিলেন। সকল শ্রেনী পেশার মানুষ তাদেরকে ভালবাসতেন। তারা অনেক মানুষকে সাহায্য সহযোগীতা করেছেন। তাদের অকাল মৃত্যুতে আমাদের ব্যাথিত করেছে। দু’জনের আতœার মাগফিরাত কামনা ও সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং পরিবারকে এই শোক সইবার শক্তি কামনা করেন।
শেষে বিদেয়ী আত্নার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন সারিয়াকান্দি থানা মসজিদের ইমাম মাও মোঃ নুরুজ্জামান।
উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মতিন গত রবিবার (১১ আগষ্ট) হঠাৎ শ্বাসকষ্ট রোগে অসুস্থ হয়ে তার মৃত্যু হয়।
অপরদিকে আব্দুল লতিফ দীর্ঘদিন যাবৎ লিভার কান্সার রোগে শয্যাসায়ী অবস্থায় গত বৃহস্পতিবার (২০জুন) সকালে নিজ বাড়িতেই তার মৃত্যু হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *