ব্রেকিং নিউজ

সারিয়াকান্দিতে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে জিআর চাল ও শুকনো খাবার বিতরণ

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ্য বিভিন্ন পরিবারের মাঝে জিআর চাল ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৭জুলাই) সকাল থেকেই দিনব্যাপী উপজেলা প্রশাসনের আয়োজনে কুড়িপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়, দলিকা ও হাটবাড়ি, সুজারলীরপাড়া ও বিরামের পাঁচ গাছি, হাটশেরপুর গুচ্ছগ্রাম পৃথকভাবে ২২৫২ টি বন্যার্ত পরিবারগুলোর মধ্যে ১৫ কেজি করে জি আর চাল ও শুকনো খাবার বিতরণ করেন উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ আব্দুল মান্নান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রায়হান ইসলাম, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বগুড়া জেলা পরিষদের সদস্য সাহাদারা মান্নান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মালেক, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সদ্ধর্িাথ ভৌমকি, থানা অফিসার ইনচার্জ আল আমিন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এস এম মাহমুদুর রশিদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ গোলাম মোস্তাফা, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল হালিম, উপজেলা মৎস্য কর্মকর্তা গোলাম মোর্শেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারওয়ার আলম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, কাজলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাশেদ মোশারফ, হাটশেরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বিতরণকৃত এসব শুকনো খাবারের মধ্যে রয়েছে, ৫কেজি চাল, হাফ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ,১ কেজি চিনি, আটা ১কেজি, ম্যাচ ১ ডজন, মোমবাতি হাফ ডজনসহ ১৬৫জনকে। এছাড়াও ৩ কেজি চিড়া,গুড়-২মুঠা, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, খাবার স্যালাইন-৪প্যাকেট।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *