ব্রেকিং নিউজ

সারিয়াকান্দিতে বই দিবস-২০১৯’’ এ শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ

পাভেল মিয়া, স্টাফ রির্পোটারঃ নতুন বই, মলাটের পাতায় পাতায় নতুনের ঘ্রাণ। এমন নতুন বই দিয়েই শুরু করল সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় স্কুলের শিক্ষার্থীরা। বছরের প্রথম দিনে বিদ্যালয়ে লেগেছিল উৎসবের ছোঁয়া। বছরের শুরুর দিনে ‘‘জাতীয় বই দিবস’’ এ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বাড়ি ফিরেছে হাসিমুখে নতুন বই নিয়ে। মঙ্গলবার ০১ জানুয়ারি ২০১৯ তারিখে সারিয়াকান্দি পাইলট বালিকা স্কুলে অধ্যায়নরত সকল শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে পাঠ্য বই বিতরণ করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মধ্যে আনুষ্ঠানিক ভাবে বই বিতরণ করেন,বগুড়া-১ বিপুল ভোটে জয়ী মহাজোট মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ জননেতা আব্দুল মান্নান এমপি। বিশেষ অতিথি ছিলেন-সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাবা সাহাদারা মান্নান, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত)সাধারণ সম্পাদক আব্দুল খালেক (দুলু),
প্রধান অতিথির বক্তব্যে বলেন, বই পড়ার মাধ্যমে ব্যক্তি, সমাজ ও দেশের উন্নয়ন করা সম্ভব বলে তিনি সবাইকে বই পড়তে উৎসাহিত করেন।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,প্রধান শিক্ষক, শিক্ষক/শিক্ষিকাবৃন্দ, অভিভাবকবৃন্দ ও সচেতন নাগরিকও উপস্থিত ছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *