সন্ত্রাসী হামলায় বিয়ে অবশেষে পুলিশ পাহারায় সম্পন্ন

স্টাফ রিপোর্টার :বাগেরহাটে সন্ত্রাসী হামলায় পন্ড হয়ে যাওয়া বিয়ে অবশেষে পুলিশ পাহারায় সম্পন্ন হয়েছে। শুক্রবার দুপুরে চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের শেখ ইদ্রিস আলীর বাড়িতে এই বিয়ের কাজ সম্পন্ন হয়।

এর আগে বৃহস্পতিবার দুপুরে গায়ে হলুদের অনুষ্টান প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় পন্ড হয়ে যায়। বাগেরহাটের পুলিশ সুপার পংঙ্কজ চন্দ্র রায় এতথ্য নিশ্চিত করেছেন।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, “বৃহষ্পতিবার বিয়ে বাড়িতে হামলার ঘটনা ঘটায় শেখ ইদ্রিস আলীর মেয়ে সুপিয়ানে বিয়ের অনুষ্ঠান পন্ড হয়ে যায়। শুক্রবার বিয়ের অনুষ্ঠানে যাতে নতুন করে কোন সংঘাত না হতে পারে সেজন্য পুলিশ সুপারের নির্দেশে ওই বাড়তি পুলিশ মোতায়েনসহ টহল জোরদার করা হয়। শেখ ইদ্রিস আলীর মেয়ের বিয়ে পুলিশ প্রহরায় শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। হামলাকারীরা আত্মগোপণে যাওয়ায় তাদের এখনো গ্রেপ্তার করা যায়নি। তবে বিয়ে বাড়িতে হামলাকারিদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ”

শেখ ইদ্রিস আলী বলেন, বৃহস্পতিবারর গায়ে হলুদের দিন আকষ্মিকভাবে স্থানীয় ইউপি সদস্য সোহাগ শেখ বেশ কিছু লোকসাথে নিয়ে এসে তার বাড়িতে অতর্কিত হামলা চালায়। যার কারনে গায়ে হলুদের অনুষ্ঠান পন্ড হয়ে যায়। শুক্রবার পুলিশ নিরাপত্তা দেয়ায় শান্তিপূর্ণভাবে বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে।

বৃহষ্পতিবার পূর্ব বিরোধের জের ধরে শেখ হদ্রিস আলীর বাড়িতে প্রতিপক্ষরা হামলা চালিয়ে বসত ঘর বিয়ের প্যান্ডেল ভাংচুর ও লুটপাট করে এবং বাড়িতে আশা অতিথিদের জন্য রান্না করা খাবার ফেলে দেয়। এতে শেখ ইদ্রিস আলীর মেয়ের বিয়ে পন্ড হয়ে যায়।

তিনি আরও বলেন, “প্রতিপক্ষের এই হামলায় নারীসহ অন্তত ১৫ জন আহত হন। পরে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। ওই দিন জেলা পুলিশের উর্ধতন কর্মকরা ঘটনা স্থল পরিদর্শন করেন। “

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *