শেরপুরে তারেক রহমানের কারাবন্দি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

আবু জাহের (শেরপুর) বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরে যথাযথ মর্যাদার মধ্য দিয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কারাবান্দি দিবস পালন করা হয়েছে। গত মঙ্গলবার ৭ই মার্চ বিকেলে শহরের দলীয় কার্যালয়ে দিবসটি উপলক্ষ্যে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করে।
জেলা বিএনপির উপদেষ্ঠা ও উপজেলা বিএনপির আহবায়ক জানে আলম খোকার পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম।
প্রধান অতিথিব বক্তব্যে তিনি বলেন বিএনপিকে রাজনীতি থেকে বিচ্ছিন্ন করতে তারেক রহমানকে আটক করে বিভিন্ন ভাবে নির্যাতন করা হয়েছিল। কিন্তু তাদের উদ্যেশ্যো সফল হয়নি। তারেক রহমান বীরের বেশে সময় মত দেশে ফিরবেন দলের কর্মকান্ড নিজ হাতে সফল করবেন। তিনি আরও বলেন সকার তারেক রহমানের জনপ্রিয়তা দেখে ঈর্ষান্নিত হয়ে মামলা হামলায় জিয়া পরিবারকে ধ্বংস করার চেষ্ঠা করছে।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় বিএনপির সদস্য শোক রানা, জেলা সেচ্ছাসেবক দরের সভাপতি মেহেদি হাসান হিমু, জেলা যুবদলের সভাপতি মাসুদ রানা মাসুদ, বগুড়া আজিজুল হক কলেজ শাখার ছাত্রদলের আহবায়ক শফিকুল ইসলাম শফিক, এছাও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব, পিয়ার হোসেন পিয়ার উপজেলা ভাইস চেয়াম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মিলন, মহিলা ভাইস চেয়াম্যান সালমা ইসলাম শেফা, কুসুম্বি ইউনিয়নের চেয়াম্যান শাহ আলম পান্না, বিএনপি নেতা আব্দুল মোনায়েম, মির্জা নজরুল ইসলাম, হাসানুল মারুফ শিমুল, যুবদল নেতা শাহাবুল করিম, আব্দুর রাজ্জাক, আশেক মাহমুদ রোমান, ছাত্রনেতা ফরহাদ হোসেন, মাসুদ, আপেল, স¤্রাট, শ্রমিকদল নেতা ইউসুফ আব্দুল্লাহ হারুন, এজিএম সেলিম, আবু রায়হান, আইয়ুব আলী, জাকারিয়া মাসুদ, আরমান আলী আফছার প্রমুখ বক্তব্য রাখেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *