ব্রেকিং নিউজ

শিক্ষার গুণগত মান বাড়াতে হবে- আব্দুল মান্নান এমপি

স্টাফ রির্পোটার: বগুড়া-০১ আসনের সংসদ সদস্য-৩৬, কৃষিবিদ আব্দুল মান্নান এমপি বলেছেন, শুধু শিক্ষা প্রতিষ্ঠানের প্রসারতা বৃদ্ধি, অনার্স-মাস্টার্স খুললেই হবে না শিক্ষার গুণগত মান বাড়াতে শিক্ষকদের সর্বদা সচেষ্ট থাকতে হবে। শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা উপহার দিতে হবে। আগামীতে এইচএসসি ও ডিগ্রী পরীক্ষায় কাঙ্খিত ফলাফল অর্জন না হলে শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
আজ বুধবার সকালে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ঐতিহ্যবাহী চন্দনবাইশা ডিগ্রী কলেজে ২ কোটি ৫৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
তিনি আরও বলেন, ২০০৮সালে ক্ষমতায় আসার পর স্কুল, কলেজ, মাদ্রাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে ৩২কোটি টাকার কাজ সম্পন্ন করা হয়েছে। আগামীতে শিক্ষা প্রতিষ্ঠানে এ উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চান তিনি।
কলেজের অধ্যক্ষ মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান, সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু (ভারপ্রাপ্ত), সহ-সভাপতি অধ্যক্ষ ছাদত হোসেন, শিক্ষা অধিদপ্তর বগুড়া জোনের নির্বাহী প্রকৌশলী মো. আলতাব হোসেন, উপজেলা অধ্যক্ষ।
বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি মনতাজুর রহমান মন্ডল, সাংগঠনিক সম্পাদক আনছার আলী মাষ্টার, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম প্রমুখ।
এসময় চন্দনবাইশা ডিগ্রী কলেজ মসজিদের শুভ ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধান অতিথি।

 

মোঃ পাভেল মিয়া

 

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *