ব্রেকিং নিউজ

রাণীনগরে ৭দিন ধরে শিশু নিখোঁজ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে নিখোঁজের ৭ দিন অতিবাহিত হলেও সন্ধান মিলেনি মো: সুমন (৮) নামের এক শিশুর। এঘটনায় শিশু সমুনের পিতা জাহিদুল ইসলাম রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সুমনের কোন সন্ধান না পাওয়ায় গরিব অসহায় পিতা-মাতা আতংক আর হতাশায় কাতর হয়ে পড়েছে।
জানা গেছে, উপজেলার খট্টেশ্বর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সুমন নিজ বাড়ি সংলগ্ন চকাদিন নিমতলী জামে মসজিদে কুরআন শিক্ষার জন্য যেত। প্রতিদিনের ন্যায় গত ৩০ মে সকালে ওই মসজিদে গিয়ে পড়া-লেখা শেষে বাড়িতে আর ফিরেনি। শিশু সুমন বাড়িতে ফিরে না আসায় তার পরিবারের লোকজন আতœীয়-স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় অনেক খোঁজা-খুঁজি করে তার কোন সন্ধান না পাওয়ায় তার পিতা অটোচার্জার চালক জাহিদুল ইসলাম গত ২ মে বুধবার রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। রাণীনগর থানার জিডি নং- ৪৩, তাং-০২-০৫-২০১৮ইং। সুমনের পড়নে ছিলো, হলুদ রঙের হাফ প্যান্ট, সাদা ও বেগুনি রঙের হাফ হাতা চেক গেঞ্জি, তার গায়ের রঙ কালো, উচ্চতা প্রায় ৩ ফুট ৪ ইঞ্চি। নিখোঁজের ৭দিন অতিবাহিত হলে সুমনের কোন সন্ধান না পাওয়ায় গরিব অসহায় পিতা-মাতা আতংক আর হতাশায় কাতর হয়ে পড়েছে। এলাকাবাসি বলছে, শিশু সুমন হঠাৎ করে নিখোঁজ হওয়ায় এলাকায় আতংক বিরাজ করছে। থানায় জিডি করে ৪ দিনের মত হয়ে গেলেও রাণীনগর থানাপুলিশ সুমনের কোন সন্ধান মিলাতে পারেনি। সুমন বর্তমানে মৃত না জীবিত এনিয়ে চরম আতংকে রয়েছে তার পরিবার।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান জানান, শিশু সুমন নিখোঁজের ঘটনায় তার বাবা রাণীনগর থানায় একটি জিডি করেছেন। সমুনের সন্ধানের জন্য সব জায়গায় মেসেজ দেওয়া হয়েছে এবং লোকাল ভাবেও পুলিশী অভিযান অব্যহত রয়েছে। আশা করছি খুব তারাতারি নিখোঁজ সুমনের সন্ধান মিলবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *