ব্রেকিং নিউজ

রাণীনগরে সাঈদা জিপিএ ৫ গোল্ডেন প্লাস পেয়ে কৃতকার্য

আবু বিন জাহিদ,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয় থেকে সাঈদা আরবী আবাসা বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ গোল্ডেন প্লাস পেয়েছে। আরবীর বাবা রাণীনগর বাজারে একজন ক্ষদ্র ব্যবসায়ী ও মাতা গৃহিনী।
প্রকাশ থাকে যে সে মধ্যবিত্ত পরিবারের ছাত্রী তারা দুইবোনের মধ্যে সে বড়। পড়াশুনা জগতে অকান্ত পরিশ্রম তার আগামী চলার পথের সার্থকতা বয়ে আনতে চলছে। বলে তার শিক্ষক জানায়। সে লেখাপড়া শিখে ভবিষ্যতে ডাক্তার হতে আগ্রহী। শিক্ষা জীবনে তার অধিক প্রচেষ্টা পিতা মাতার কঠোর পরিশ্রম ও শিক্ষকদের সঠিক পরিচালনার মাধ্যমে এই ফলাফল অর্জন করতে সমক্ষ হয়েছে। প্রাইমারীতে সে রাণীনগর ১নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পড়া কালে অধ্যক্ষ শ্রী অমল চন্দ্র, শিক্ষক ও প্রাইভেট শিক্ষিক মোঃ আনিছুর রহমানের সুশিক্ষা ও সঠিক পরিচালনায় পি,এস,সিতে গোল্ডেন প্লাস পেয়েছিল। রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ে অধ্যায়ন কালে অধ্যক্ষ মোঃ বেলাল হোসেন, শিক্ষক শিক্ষিকা সহ প্রাইভেট শিক্ষক মোঃ সাহনুর রহমানের সঠিক পরিচালনায় জে,এস,সিতে গোল্ডেন প্লাস টেলেন্টপুলে বৃত্তি পায়। পরিশেষে একই স্কুলের শিক্ষক শিক্ষিকা সহ প্রাইভেট শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম ও শ্রীঃ অমিত কুমার মহন্ত এর সুশিক্ষা ও সুষ্ট পরিচালনা এবং পিতামাতার উৎসাহ তার নিজের কঠোর পরিশ্রমের ফলাফল এস,এস,সিতে জিপিএ ৫ গোল্ডেন প্লাস সহ সর্বোচ্চ ১১৬৩ নং পেয়ে কৃতকার্য হয়েছে। ।সে অতিকষ্টে লেখাপড়া চালিয়ে যাচ্ছে। সে রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বেলাল হোসেন স্যার সহ শিক্ষাগুরু সকলের প্রতি কৃতজ্ঞতা জানায়, সাঈদা আরবী আবাসা ভবিষ্যতে উচ্চশিক্ষা অর্জন করে ডাক্তার হয়ে মানুষের সেবা করতে চায়।
তার পিতা আবু বিন জাহিদ (পান্না) ও মাতা মৌসুমী বেগম জানায় পরিবারের সকলের ইচ্ছা তাদের মেয়ে যেন ভবিষ্যতে মানুষের মত মানুষ হয়ে দেশ ও মানুষের সেবা করতে পারে। এ জন্য তারা দেশবাসি সকলের নিকট দোয়া ও আর্শিবাদ প্রার্থী।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *