ব্রেকিং নিউজ

রাণীনগরে একই রাতে দুই বাড়িতে দুর্ধষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট, নিহত এক, আহত ৪

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার আমগ্রাম ও সিলমাদার সাহাপাড়া গ্রামে একই রাতে দুই বাড়িতে দুর্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে। সোমবার দিবাগত রাত ২ টার দিকে ২৫/৩০ জনের সংঘবদ্ধ ডাকাতদল আমগ্রামের মজিবর রহমানের বাড়ির দরজা ভেঙ্গে প্রবেশ করে। এ সময় ডাকাতিতে বাধা দেওয়ায় ডাকাতদলের ছুরিকাঘারে বাড়িওয়ালার ভাগ্নে মোফাজ্জল হোসেন (৬০) নিহত হয়। এ সময় ডাকাতদের বেদম মারপিটে আরো ৪ জন আহত হয়েছেন।
এ সময় নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে ডাকাতরা। এ নিয়ে এলাবাসিদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। সোমবার রাত ২ টার দিকে উপজেলার কালীগ্রাম ইউনিয়নের আমগ্রাম গ্রামে আলহাজ্ব মজিবর রহমানের বাড়িতে এ হত্যার ঘটনা ঘটেছে।স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ২ টার দিকে আলহাজ্ব মজিবর রহমানের বাড়িতে ২৫/৩০ জনের ডাকাতের দল বাড়ির দরজা ভেঙ্গে বাড়ির মধ্যে প্রবেশ করে। গ্রামবাসী বিষয়টি জানার পর ডাকাতদের প্রতিবন্ধকতা সৃষ্টি করলে বাড়িওয়ালার ভাগ্নে মোফাজ্জল হোসেনকে ছুরিকাঘাত করে। আহতবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরো ৪ জন আহত হয়েছে।এর কিছু পরে পাশের গ্রাম সিলমাদার সাহাপাড়া গ্রামের মো: ময়নুল ইসলামের বাড়িতে ১০/১৫ জন দলের ডাকাতরা গিয়ে বাড়ির মালিককে ডেকে তুলে বেঁধে মারপিট করে। এরপর বেঁধে রেখে প্রায় ১ লাখ টাকা লুট করে নিয়ে যায় ডাকাত দল। এ নিয়ে এলাবাসিদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলাও হয়েছে।নওগাঁ সদর সার্কেলের সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় এদিকে জানান, ৩০ হাজার টাকা ও একটি সোনার চেইন লুট করে ডাকাতরা। বিষয়টি তদন্ত করে দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *