ব্রেকিং নিউজ

রাজশাহীর পুঠিয়ায় একদিন বয়সের অজ্ঞাত এক নবজাতক শিশু উদ্ধার

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় একদিন বয়সী অজ্ঞাত পরিচয়ের এক নবজাতক উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৮ টার দিকে উপজেলার বানেশ্বর বাজার কাচারি মাঠে অবস্থিত একটি ভবনের পেছন থেকে নবজাতকটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া নবজাতকটিকে বর্তমানে স্থানীয় বাসিন্দা আনিসুর রহমান নামক এক ব্যক্তির জিম্মায় রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল উদ্দিন আহম্মেদ।
প্রত্যাক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, গত সোমবার রাতে কাচারি মাঠের দিক থেকে একটি শিশুর কান্নার শব্দ আসে। প্রথমে বিষয়টি কেও গুরুত্ব না দিলেও পরবর্তিতে কান্নার শব্দ বাড়তে থাকলে উপস্থিত সবাই অবাক হয়ে কাচারি মাঠের পেছনে গিয়ে একটি কন্যা শিশু দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুটিকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দা আনিসুর রহমানের জিম্মায় রাখেন।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল উদ্দিন আহম্মেদ বলেন, খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে স্থানীয় এক ব্যাক্তির জিম্মায় রাখা হয়েছে। আমরাও নিয়মিত শিশুটির খোঁজ খবর নিচ্ছি এবং পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলা হয়েছে। নির্দেশনা পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।এক প্রশ্নের জবাবে ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সন্ধ্যা রাতের কোন এক সময় কেও শিশুটিকে এখানে ফেলে গেছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *