মালয়েশিয়ার উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে প্রত্যয়ের ত্যাগ

টোয়েন্টি ফোর নিউজ একাত্তরঃচট্টগ্রাম: মালয়েশিয়ায় অনুষ্ঠিত লংকাউই ইন্টারন্যাশনাল মেরিটাইম অ্যান্ড এরোস্পেস এক্সিবিশন-১৭ (Langkawi International Maritime and Aerospace Exhibition, LIMA–2017) এর প্রদর্শনীতে অংশ নিতে মালয়েশিয়ার উদ্দেশ্যে চট্টগ্রাম ত্যাগ করেছে বাংলাদেশ নৌবাহিনীর যুদ্ধজাহাজ প্রত্যয়।

 

সোমবার (১৩ মার্চ) দুপুরে জাহাজটি মালয়েশিয়ার উদ্দেশ্যে চট্টগ্রাম নৌ জেটি ত্যাগ করেছে বলে জানান নৌ বাহিনীর কর্মকর্তারা। প্রত্যয় জাহাজের অধিনায়ক ক্যাপ্টেন এম মনির উদ্দিন মল্লিক এর নেতৃত্বে ১২ জন কর্মকর্তা ও ১৪ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা এবং ১১৫ জন নাবিক নিয়ে চট্টগ্রাম নৌ জেটি ত্যাগ করে জাহাজটি।

যাত্রার প্রাক্কালে কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল রিয়ার এডমিরাল এম আবু আশরাফ বিএসপি, এনসিসি, পিএসসি ও ফ্লিট কমান্ডার রিয়ার এডমিরাল এম আশরাফুল হক, এনইউপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, স্থানীয় পদস্থ নৌ কর্মকর্তা, জাহাজে গমণকারী কর্মকর্তা ও নাবিকদের পরিবারবর্গ আনুষ্ঠানিকভাবে বিদায় জানান।

নৌ বাহিনীর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামি ২১ হতে ২৫ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত পাঁচ দিনব্যাপি এই সমরাস্ত্র প্রদর্শনী ও মহড়ায় যুক্তরাষ্ট্র, রাশিয়া, মালয়েশিয়া, বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের নৌবাহিনীর জাহাজ, যুদ্ধবিমান এবং সামরিক ব্যক্তিবর্গ অংশগ্রহণ করবেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *