ব্রেকিং নিউজ

‘মাদ্রাসার ছাত্রদের সম্মানজনক চাকরির সুযোগ করে দিয়েছেন প্রধানমন্ত্রী’

স্টাফ রির্পোটার:বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ধর্মীয় শিক্ষা ব্যবস্থাকে আধুনিয়কতায় রূপান্তরিতর মাধ্যমে মাদ্রাসার ছাত্রদের সম্মানজনক পদে চাকরির সুযোগ করে দিয়েছেন বলে উল্লেখ করেন বগুড়া আসনের সংসদ সদস্য ৩৬, কৃষিবিদ আব্দুল মান্নান

সোমবার দুপুরে সারিয়াকান্দির জোড়গাছা ফাজিল ডিগ্রী মাদ্রাসার উদ্যোগে অভিভাবক ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এমপি আব্দুল মান্নান।

তিনি আরো বলেন, মাদ্রাসায় পড়ালেখা করা শিক্ষার্থীরা যাতে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে এসপি, ডিসি, ইউএনও, ওসিসহ সকল পদে অধিদিষ্ট হতে পারে এজন্য সরকার আরবি বিশ্ববিদ্যালয় চালু করেছেন। এখানে তারা পড়ালেখা করে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারবে।

বর্তমান আ’লীগ সরকার ধর্মীয় শিক্ষা ব্যবস্থাকে আধুনিয়কতা করার লক্ষ্যে অনেক শিক্ষা প্রতিষ্ঠানে অনার্স ও মাস্টার্স কোর্স চালু করেছেন। আগামীতে ধর্মীয় শিক্ষা ব্যবস্থাকে উত্তরণে পূণরায় নৌকা মার্কা বিজয়ী করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জনাব সাহাদার মান্নান, সহ-সভাপতি অধ্যক্ষ ছাদত হোসেন, সাংগঠনিক সম্পাদক আনছার আলী মাষ্টার প্রমুখ।

এসময় উপজেলা আ’লীগের সহ-সভাপতি মন্তেজার রহমান মন্ডল, যুগ্ম সধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি, ভেলাবাড়ী ইউনিয়ন ও জোড়গাছা সাংগঠনিক ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ শিক্ষক মন্ডলী ও অভিভাবকবৃন্দ।

এসময় জোড়গাছা গ্রামে ৪৮টি পরিবারের মাঝে নতুন সংযোগ ও চেয়ারম্যান বাড়ি রাস্তার এইচবিবি’র উদ্বোধন করেন প্রধান অতিথি।

সভায় সভাপতিত্ব করেন, মাদ্রাসার ব্যবস্থাপনা পরিষদের সভাপতি ও ভেলাবাড়ী ইউপি চেয়ারম্যান মো. রুবেল উদ্দীন। সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে একদিনের কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এমপি আব্দুল মান্নান।

 

Publishing Editor

মোঃ পাভেল মিয়া

 

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *