ব্রেকিং নিউজ

“বিএনপি-জামায়াত সরকার কৃষকদের সারের বদলে গুলিকরে হত্যা করেছে” আব্দুল মান্নান এমপি

স্টাফ রির্পোটার: বগুড়া-০১ আসনের সংসদ সদস্য-৩৬, বীরমুক্তিযোদ্ধা, কৃষিবিদ আব্দুল মান্নান এমপি বলেছেন, “বিএনপি-জামায়াত সরকার কৃষকদের সার দেবার বদলে তাঁদেরকে গুলি করে হত্যা করেছে। আর শেখ হাসিনার সরকার বিভিন্ন সময়ে কৃষকদের বিনামূল্যে বীজ, সার ও সেচ খরচ প্রদান করে আসছেন। কৃষিখাতে এ উন্নয়ন অব্যাহত রাখতে পূণরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।”

গতকাল সোমবার সকালে সারিয়াকান্দি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা চত্বরে দুই হাজার তিনশত কৃষকদের মাঝে ৩৯লক্ষ ৪২হাজার ৯’শ টাকা ব্যয়ে কৃষি প্রণোদনা কর্মসূচী খরিপ ১/২০১৮-১৯ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে উপশী আউশ ও নেরিকা আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে বীজ, সার সেচ সহায়তা ও আগাছা দমন সহায়তা বিতরণীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এমপি আব্দুল মান্নান।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আব্দুল কাদেরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য সাহাদারা মান্নান, সহ-সভাপতি মমতাজুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক, কৃষিবিদ প্রতুল চন্দ্র সরকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সাহাদুজ্জামান। অন্যদের মধ্য বক্তব্য রাখেন, সারিয়াকান্দি পৌরসভার সাবেক মেয়র আব্দুল হামিদ সরদার, কামালপুর ইউপি চেয়ারম্যান আজাহার আলী প্রমুখ।

এসময় উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা শফিউল আলম সহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ আব্দুল হালিম। এর আগে সারিয়াকান্দি সরকারি উচ্চ বিদ্যালয়ে সাংসদের ব্যক্তিগত তহবিল থেকে ২’শ মহিলাদের মাঝে কুরআন মাজিদ বিতরণ করেন প্রধান অতিথি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *