বাংলাদেশ শ্যূর্টি স্পোর্ট ফেডারেশনের উদ্যোগে বগুড়ায় চার দিন ব্যাপী ২২ তম আন্তক্লাব শ্যূটিং প্রতিযোগিতার উদ্বোধন

আবু জাহের শেরপুর(বগুড়া)প্রতিনিধি
দেশব্যাপী শ্যূর্টি ক্রীড়ার প্রসার, প্রচার ও আন্তর্জাতিক মানের শ্যূটার তৈরীর লক্ষ নিয়ে বাংলাদেশ শ্যূর্টি স্পোর্ট ফেডারেশনের উদ্যোগে গ্লোব সফট ড্রিংসএর পৃষ্ঠপোষকতায় এবং বগুড়া রাইফেল ক্লাবের তত্ত্বাবধানে চার দিন ব্যাপী ২২ তম আন্তঃক্লাব শ্যূটিং প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।
গতকাল ২ মার্চ বৃহস্পতিবার বিকাল ৩ টায় পল্লী উন্নয়ন একাডেমী,বগুড়ায় তিন দিনব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করেন, রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ নূর-উর-রহমান। বগুড়া জেলা প্রশাসক মোঃ আশরাফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন।
এর আগে দুপুরে এক সাংবাদিক সম্মেলনে প্রতিযোগিতার সার্বিক বিষয় বস্তুতুলে ধরে বক্তব্য রাখেন, বাংলাদেশ শ্যূর্টি স্পোর্ট ফেডারেশনের সাধারণ সম্পাদক ইন্তেখাবুল হামিদ। তিনি জানান, উক্ত প্রতিযোগিতায় দেশের ৪৯টি রাইফেল/ শ্যূর্টি ক্লাব থেকে ১৯৩ জন পুরুষ ও ৯৯ জন মহিলা সহ মোট ২৯২ জন এ্যাথলেট, ৪৮ জন ক্লাব কর্মকর্তা এবং ৪৫ জন পরিচালনা কর্মকর্তা সহ মোট ৩৮৫ জন অংশ গ্রহণ করছেন। সাংবাদিক সম্মেলনে পল্লী উন্নয়ন একাডেমীর মহাপরিচালক মোঃ আব্দুল মতীন, বাংলাদেশ শ্যূর্টি স্পোর্ট ফেডারেশনের সহ সভাপতি আব্দুস সালাম খান, কোষাধ্যক্ষ এম কায়সারুল ইসলাম এবং বগুড়া রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক মোহতাসিম মেহদী, মিডিয়া সমন্বয়কারী একেএম মামুন উপস্থিত ছিলেন। আগামী ৪ মার্চ পযন্ত— প্রতিযোগিতা চলবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *