ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনা ধর্ম ভীরু সরকার- এম.পি আব্দুল মান্নান

 

পাভেল, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-০১ আসনের সংসদ সদস্য-৩৬, কৃষিবিদ আব্দুল মান্নান এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপ্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবর রহমানের মতো তাঁর সুযোগ্য কন্যা, বাংলাদেশ আ’লীগের সভাপতি শেখ হাসিনা একজন ধর্ম ভীরু সরকার। শুক্রবার বিকালে কর্ণিবাড়ী দ্বি-মুখী ফাজিল (ডিগ্রী) মাদরাসার উদ্যোগে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবর রহমান দেশে ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠার জন্য ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠান করেন। এছাড়াও কাকরাইলের জামে মসজিদ, বায়তুর মোকারম মসজিদ প্রতিষ্ঠাতা সহ টঙ্গিতে বিশ্ব ইজতেমার ব্যবস্থার জন্য নগদ অর্থ দিয়েছিলেন। স্বাধীনতার পর তিনি সকল ধর্মীয় প্রতিষ্ঠান মাদ্রাসাগুলোকে ইমপিওভুক্তি করেন।

বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আধুনিক শিক্ষার সাথে ধর্মীয় শিক্ষাকে সম্পৃক্ত করে আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। সেখান থেকে পড়ালেখা করে ডিসি, এসপি সহ বিভিন্ন দপ্তরে দায়িত্ব পালন করছেন। আগামীতে শিক্ষা খাতে আরও অভানীয় পরিবর্তন পেতে পূণরায় নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে হ্যাটট্টিক করাতে হবে। এসময় তিনি প্রতিষ্ঠানের উন্নয়নকল্পে এলজিইডি কর্তৃক ১লক্ষ, টিআর কাবিখা কর্তৃক ২লক্ষ ও জেলা শিক্ষা ফ্যাসিলিটি কর্তৃক ৫লক্ষ এবং জেলা পরিষদ কর্তৃক ১লক্ষ টাকা অনুদান সর্বমোট ৮লক্ষ অনুদান দেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক দুলু, সহ-সভাপতি অধ্যক্ষ সাহাদত হোসেন, মনতাজুর রহমান মন্ডল, সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আনছার আলী মাষ্টার, কুতুবপুর, কর্ণিবাড়ী ইউনিয়ন ও দেবডাঙ্গা সাংগঠনিক ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীবৃন্দ।

এসময় উপজেলা আ’লীগের অঙ্গসংগঠনের নেতৃবন্দ ও ভেলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রুবেল উদ্দীন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভাপতিত্ব করেন, অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আজাহার আলী মোল্লা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *