ব্রেকিং নিউজ

বগুড়ার-১ আসনের কে পাচ্ছেন ধানের শীষ প্রতীক!

মিজানুর রহমান মিলন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোয়নপত্র সংগ্রহ করেছেন- বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির উপদেষ্টা শোকরানা, সারিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মাছুদুর রহমান হিরু মন্ডল, জেলা বিএনপির সহ-সভাপতি ও সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা একেএম আহসানুল তৈয়ব জাকির, সাবেক এম পি কাজী রফিকুল ইসলাম, জিয়া শিশু ুকিশোর সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী, বিএমএর সাবেক সভাপতি ডাঃ শাহজাহান আলী, শিল্পপতি মহিদুল হাসান রিপন, সাংবাদিক রবিউল হোসেন রবি। বগুড়া -১ আসনের বিএনপির ৮জন ধানের শীষ প্রতীক প্রার্থী।এ আসনের সাধারণ ভোটার ও দলীয় নেতা কর্মীরা তাকিয়ে আছে কে পাচ্ছেন ধানের শীষ প্রতীক।এ নিয়ে প্রতিটি চা দোকানে ও হাট বাজারে সাধারণ মানুষের মুখে মুখে আলোচনার গুঞ্জন শোনা যাচ্ছে।
জানা যায়, বগুড়ার জেলার ৭টি আসনের মধ্যে সবচেয়ে আলোচিত সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলা নিয়ে গঠিত বগুড়া-১ আসন। সারিয়াকান্দি উপজেলার ১টি পৌরসভা, ও ১২ টি ইউনিয়ন এবং সোনাতলা ১টি পৌরসভা ও ৭ টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৪শ ২২জন।
স্থানীয় বিএনপি’র সমর্থিতরা জানান, দল যাকে মনোয়ন দিবে তার জন্য কাজ করে ধানের শীষের বিজয় নিশ্চিত করবো। তবে আমরা আশা করবো যারা প্রথম থেকে দলের দূর্দিনে, বিপদে আপদে পাশে থাকবে এবং সারিয়াকান্দি সোনাতলা জনগনের পাশে থেকে এলাকার জন্য কাজ করবে, এমন প্রার্থীকে মনোনয়ন দেওয়া উচিত বলে আমরা মনে করি। এ ব্যাপারে সারিয়াকান্দি পৌর বিএনপি’র সহ-সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সিরাজুল ইসলাম ফুল বলেন, যারা দীর্ঘদিন বিএনপি’র সাথে জড়িত এবং রাজপথে ত্যাগী ও পরীক্ষিত নেতা তাদেরকে মনোনয়ন দেওয়া হোক। তাহলে বগুড়ার -১ আসনটি উদ্ধার করা সম্ভব হবে।
বিএনপি’র নেতা রোস্তম সরকার জানান, সারিয়াকান্দি-সোনাতলা মাটি, বিএনপি’র ঘাটি। এ এলাকার মানুষ বিএনপিকে ভালবাসে। আমার বিশ্বাস সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মাছুদুর রহমান হিরু মন্ডল যেহেতু এলাকায় থেকে তূণমূল নেতাকর্মীদের সাথে যোগাযোগ রাখেন এবং তাদের বিপদের পাশে দাড়ান, তাকে মনোনয়ন দিলে দুই উপজেলা ভোটারা বিপুল ভোট ধানের শীষ প্রতীকে বিজয় লাভ করবে।
এ বিষয়ে- উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলামের সাথে কথা হলে তিনি গণমাধ্যমকে জানান, শোকরানা দুুর্দিনে আমাদের পাশে থেকে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সার্বিক সহযোগীতা করে যাচ্ছেন। (সারিয়াকান্দি- সোনাতলা ) এ আসনের তাকে মনোনয়ন দেওয়ার জন্য দাবী করছি। তিনি আরো বলেন, সংস্কারবাদী সাবেক এমপি রফিকুল ইসলাম কে দুই উপজেলার মানুষ অবাঞ্চিত ঘোষণা করেছে। তিনি একজন বসন্তের কোকিল । তাকে দলীয় কোনো কর্মসূচী ও আন্দোলনে দেখা যায় না। তাই আমি মনে করি, আমাদের প্রিয় নেতা শোক রানা কে মনোনয়ন দেওয়া হলে বিজয় শতভাগ সুনিশ্চিত।

 

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *