ব্রেকিং নিউজ

নাটোরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি।।
নাটোরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সকালে ফুলবাগান কার্যলয়ে শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।পরে সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযোদ্ধা’৭১ জেলা, উপজেলা ও পৌর শাখার উদ্যোগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাহার স্ব-পরিবার স্বাধীনতা বিরোধী কুচক্রী মহল ও ঘাতকেরা নিশংস ভাবে হত্যা করে মুক্তিযুদ্ধ ও স্বাধিনতা বিরোধী গভীর ষড়যন্ত্রে লিপ্ত থাকে।

বুধবার দুপুরে সদর উপজেলা হল রুমে সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযোদ্ধা’৭১ জেলা, উপজেলা ও পৌর শাখার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর সদর উপজেলা চেয়ারম্যানের শরিফুল ইসলাম রমজান ।

এসময় মিলাদ মাহফিল ও আলোচনা সভা যুদ্ধহত মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর সদর উপজেলা শাখার সভাপতি শেখ মোঃ আবুল হোসেন এর সভাপতিত্বে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর সদর উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের কর্মকর্তা মোঃ তানভীর হোসেন বুলবুল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ-আল-সাকিব বাকি,

সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ জেলা শাখার সাধারন সম্পাদক শেখ মোঃ ইউসুফ,মোঃ আবুল হোসেন বিএ,জাহিদুর রহমান খান চৌধুরী, ইসাহক আলী, আব্দুল কুদ্দুস,জনাব আলী জুরান,আবুল হোসেন দুলাল,দেলোয়ার মাষ্টার,মুক্তিযোদ্ধার স্ত্রী মোছাঃ হোসনেআরা, সাংবাদিক গোলাম মোস্তফা সহ প্রমুখ।

এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিকামী জনতা।পরে বঙ্গবন্ধুর স্ব-পরিবারের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনজাত অনুষ্ঠিত হয়।
এদিকে জেলা প্রশাসনের আয়োজনেে শহরে বনার্ঢ্য র্যালী বের করে। র্যালী শেষে সরকারি গনগন্থাগারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

আনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ সহ সরকারি বিভিন্ন পর্যায়ে কর্মকর্তা এবং জেলা আওয়ামীলীগের কার্যলয়ে সকালে বঙ্গবন্ধুর প্রতৃকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন জেলা আওয়ামীলীগের নেতাকর্মী।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *