ব্রেকিং নিউজ

নাটোরে সেক্টর কমান্ডাস্ ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ এর উদ্যেগে পহেলা আগষ্ট ৪৪তম জাতীয় শোক দিবস পালন

নাটোর প্রতিনিধি.
১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে নাটোর সদর উপজেলা সেক্টর কমান্ডাস্ ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ এর উদ্যেগে ৪৪তম জাতীয় শোক দিবস পালনের এক ব্যাপক কর্মসূচি গ্রহন করছে।

বৃহস্পতিবার উক্ত শোক দিবস উপলক্ষে ফুলবাগান উপজেলা সেক্টর কমান্ডাস্ ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ এর কার্য়লয়ে সকালে কালো ব্যাচ ধারন, জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন , বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের পরিবারের সকল সদস্যদের আতœার মাগফিরাত কামনায় দোয়া ও মোনজাত করা হয়।

পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ১৫ আগষ্ট  বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের পরিবারের সকল সদস্য কে যারা  নির্মম ভাবে হত্যার  করেছে তাদের  শাস্তির দাবি জানান। এরআগে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আকতার বানু।

এসময় উপস্থিত ছিলেন যুদ্ধহত মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডাস্ ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ ও সাবেক উপজেলা কমান্ডার সদর উপজেলা সভাপতি শেখ আবুল হোসেন, কম্পানী কমান্ডার যুদ্ধকালিন কমান্ডার জনাব আলী জুরান, নাটোর সদর প্রাক্তন ডেপুটি কমান্ডার আবুল হোসেন দুলাল,

কমান্ডার দিঘাপতিয়া ইউপি কমান্ড নাসির উদ্দিন আহম্মেদ, চিনি কল প্রাতিষ্ঠানিক কমান্ড লাল মিয়া সাদি, সহ বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী, সোহরাব আলী, হারুনার রশিদ প্রমুখ।
১. পহেলা আগষ্ট সূর্য্য উদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত, কালো পতাকা ও মুক্তিযোদ্ধা পতাকা আনুষ্ঠানিক ভাবে উত্তোলন এবং কালো ব্যাচ ধারণ।
২. পহেলা আগষ্ট থেকে ১৫ আগষ্ট পর্যন্ত সেক্টর কমান্ডারস ফোরাম এর অফিস কার্যলয়ে বঙ্গবন্ধুর ভাষণ ও ভিডিও চিত্র প্রদর্শন করা হবে।
৩. ১৫ আগষ্ট সকাল ১০টা আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *