ব্রেকিং নিউজ

নাটোরে দলীয় কর্মীসভায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা লালু খালেদা জিয়াকে নিয়েই বিএনপি নির্বাচনে যাবে

নাটোর প্রতিনিধি.
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, বেগম জিয়াকে সাথে নিয়েই বিএনপি আগামী নির্বাচনে যাবে। আমাদের সবার প্রিয় দেশনেত্রীকে কারাবন্দি রেখে তাঁর দল কখনই কোন নির্বাচনে যেতে পারে না। তাঁকে করামুক্ত করাই এখন বিএনপির প্রধান লক্ষ্য।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কর্মীদের উজ্জীবিত করে দলকে গতিশীল করতে নাটোর জেলা বিএনপি অফিসে আয়োজিত দলীয় কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে হেলালুজ্জামান তালুকদার লালু এসব কথা বলেন। তিনি বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় দলের নেত্রী, তিনবারের সফল প্রধানমন্ত্রী এবং বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক সফল রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের সহধর্মিনী বেগম খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখতেই মিথ্যা মামলা দিয়ে নাজিম উদ্দিন রোডের পরিত্যাক্ত কারাগারে বন্দি করে রাখা হয়েছে।

বেগম জিয়াকে বাদ দিয়ে বিএনপি কোন নির্বাচনেই যাবেনা এবং দেশেও কোন নির্বাচন হতে পারেনা।

নাটোর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক। সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদিন চাঁদ ,

নাটোর জেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক সাধারন সম্পাদক মোঃ শহীদুল ইসলাম বাচ্চু ও খবীর উদ্দিনর শাহ্, সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর মেয়র কাজী শাহ্ আলম, নাটোর পৌর বিএনপির সভাপতি ও নাটোর বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর ও নাটোর সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন গুরুদাসপুর থানা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেযারম্যান আব্দুল আজিজ, নলডাঙ্গা থানা বিএনপির সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেযারম্যান অ্যাডভোকেট শাখাওয়াত হোসেন, বাগাতিপাড়া থানা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান,

বড়াইগ্রাম থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল কাদের, লালপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ পাপ্পু ও সিংড়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শামিম আহমেদ। এছাড়াও এই কর্মী সভায় যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, মহিলা দল ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *