ব্রেকিং নিউজ

নাটোরে টাস্কফোর্সের অভিযান। দুইজনকে দন্ড। তিন জনের জরিমানা

নাটোর প্রতিনিধি.
নাটোরে টাস্কফোর্সের অভিযান দুই জনকে কারাদণ্ড এবং অপর তিন জনকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলার বড়াইগ্রাম এবং গুরুদাসপুর উপজেলায় এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসান। এ সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুবা জেসমিন রুমা এবং জেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক বজলুল করিম উপস্থিত ছিলেন।

আবু হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়াইগ্রাম উপজেলার পশ্চিম দিয়ার পাড়া এলাকায় অভিযান চালায় টাস্কফোর্স এ সময়। ৩০০ গ্রাম গাঁজা সহ একই এলাকার বদরউদ্দিনের ছেলে ডাবলু আনোয়ার এবং ১০০ গ্রাম গাঁজাসহ শরিফুল ইসলাম এর ছেলে কাদের উদ্দিনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ডাবলু আনার কে ১ বছর এবং কাদের উদ্দিনকে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

অপরদিকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে বড়াইগ্রাম উপজেলার আহমদ পুর এলাকার আব্দুল কাদেরের ছেলে জীবাণুল করিম কে ১৫০০০ টাকা, একই এলাকার গণি হাওলাদারের ছেলে মোজাম্মেল হক কে ৭৫০০ এবং

মেয়াদ উত্তীর্ণ খাবার রাখার দায়ে গুরুদাসপুর উপজেলার কান্ত শীল এলাকার লুৎফর রহমানের ছেলে মুনছুর রহমান কে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *