ব্রেকিং নিউজ

নাটোরের সিংড়ায় চাঞ্চল্যকর স্কুল ছাত্র জুয়েল হত্যা মামলার নিজের চাচাসহ আটক ২

নাটোর প্রতিনিধি.
নাটোরের সিংড়ায় চাঞ্চল্যকর স্কুল ছাত্র জুয়েল (৮) হত্যা মামলার ৩ আসামীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, সিংড়া কুমগ্রাম মসুরাপাড়া এলাকার শ্রী গেদুর ছেলে  শ্রী দ্বিজেন (২০), নিহত জুয়েল এর চাচা সিংড়া কুমগ্রাম মসুরাপাড়া এলাকার মৃত মোজাহার সরকারের ছেলে মোঃ মনি সরকার (৩৫) এবং মামা একই এলাকার মোঃ আয়নাল এর ছেলে মোঃ হিরা (২৫)।

নাটোরের অতিরিক্তি পুলিশ সুপার আকরামুল হাসান শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যলয়ে করফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে বলেন, গত ২৬ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় শিশু জুয়েল বাড়ির সামনের রাস্তার পাশ থেকে নিঁখোজ হয়।

নিহত শিশু জুয়েল  নিঁখোজ হওয়ার বিষয়ে তার পিতা মোঃ মোক্তার সরকার সিংড়া থানায় একটি জিডি করেন। পরে গত ২৮ অক্টোবর রবিবার রাতে বনকুড়িগামী  কাঁচা রাস্তার পাশে ব্রিজের নিচে খালের মধ্যে কচুরিপনার নিচ থেকে নিহত শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শিশু জুয়েল হত্যা মামলার পলাতক তিন আসামী শ্রী দ্বিজেন কে প্রথমে পুলিশ আটক করে । তার দেওয়া তথ্যমতে নিহত শিশুর আপন চাচা মোঃ রনি ও মামা মোঃ হীরাকে আটক করা পুলিশ।

আটককৃতদের প্রাথমিক তথ্যমতে নিহত জুয়েলের পিতা জমি বিক্রয় করে ৩লাখ ৭০ হাজার টাকায়। জুয়েলকে অপহরন করে তার মুক্তিপন হিসাবে ওই টাকা চাইবে এমন পরিকল্পনায় জুয়েলকে অপহরন করে গামছা দিয়ে হাতমুখ বেধে নিয়ে যাওয়ার একপর্যায় জুয়েল নি:স্তব্ধ হলে দেখে জুয়েল মারা গেছে ।

পরে জুয়েলের বাড়ির অদুরে একটি ব্রিজের নিচে খালের কচুরিপনার নিচে লাশ চাপা দেয়। সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন এসপি হেড কোয়াটার ফয়জুর রহমান,সিংড়া থানার ওসি তদন্ত নিয়ামুল আলম, গোয়েন্দা পুলিশ (ডিবি) সৈকত হাসান, নিহত জুয়েল এ মামলার তদন্তকর্মকর্তা এস আই আ: মজিদ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *