ব্রেকিং নিউজ

নাটোরের লালপুরে বিনোদন প্রমেদিরে স্বপ্নরে গ্রীনভ্যালী র্পাক উদ্বোধন

মোঃ রাশেদুল ইসলাম ,নাটোর.
বর্নিল আয়োজনের মধ্য দিয়ে নাটোরের লালপুরবাসির স্বপ্নের প্রতিষ্ঠান গ্রীনভ্যালী পার্ক উদ্ধোধন করা হয়েছে।

শুক্রবার দুপুরে ফিতা কেটে উদ্বোধন করেন প্রয়াত মুক্তিযোদ্ধা আদম আলীর সহধর্মিনী ও পুলিশ সুপার আলমগীর কবির পরাগের মা আজমিরা খাতুন এবং পুলিশ সুপার আলমগীর কবির পরাগের সহধর্মিনী ও প্রাকীর্তি ফাউন্ডেশনের চেয়ারম্যান নূরীয়া পারভীন উদ্বোধন করেন। উদ্বোধনের পর পার্কের চেয়ারম্যান আঞ্জুমান্দ আরা পুষ্প’র সভাপতিতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এসময় উপস্থিত নাটোর জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, বিপিএম,পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) মোহাম্মদ হারুন অর রশিদ, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, লালপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল, লালপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারন সম্পাদক ইসাহাক আলী, ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার, আব্দুল হান্নান, আনিছুর রহমান, পার্কের পরিচালক গণ ও বিভিন্ন স্থান থেকে আগত অতিথিবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শিশু থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত সবাই নিশ্চিন্তে বিনোদনের জন্য আসতে পারেন এ পার্কটিতে। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান পিকনিক স্পট হিসেবে সুন্দর, পরিপাটি ও সকল সুবিধার দিক মাথায় রেখে পছন্দের তালিকায় রাখতে পারেন পার্কটিকে। পার্কের কারণে এলাকার যুবদের প্রাথমিকভাবে ৫০জনের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। পরবর্তীতে এ সংখ্যা আরো বাড়বে। এছাড়া পার্কের পাশেই বিভিন্ন খেলনা সামগ্রী ও বাহারি দোকান গড়ে উঠছে।

পার্কের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুরীয়া পারভীন জানান, জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে পর্যটনের জগতে লালপুরকে প্রতিষ্ঠা করার প্রয়াসই গ্রীনভ্যালী পার্ক লিমিটেড। সারা দেশের বিভিন্ন স্থানের স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত ৩৮জন পরিচালকের সম্মিলিত উদ্যোগ এই পার্ক।

প্রায় ৩০ একর জমির ওপর পার্কটি ব্যক্তিগত ও পারিবারিক সম্পত্তির ওপর প্রতিষ্ঠিত। পরিচালকদের শেয়ার আর ঋণের টাকায় মানব সেবার ব্রত নিয়ে প্রতিষ্ঠিত পার্কের লভ্যাংশের সিংহভাগ ব্যয় হবে সমাজকল্যাণ মূলক কর্মকান্ডে। পর্যায়ক্রমে প্রতিষ্ঠা করা হবে আন্তর্জাতিক মানের বিদ্যালয়, শিশু পরিবার, বৃদ্ধাশ্রম ও হাসপাতাল প্রভৃতি।

পিকনিক স্পট, শ্যুটিং স্পট, এ্যাডভেঞ্চার রাইডস, কনসার্ট এন্ড প্লে গ্রাউন্ড, নিজস্ব বিদ্যুৎ সুবিধা, নামাজের সু-ব্যবস্থা, সিকিউরিটি সার্ভিসের ব্যবস্থা, ডেকোরেটর সুবিধা, গাড়ি রাখার ব্যবস্থা, ক্যাফেটেরিয়া, শপ কর্ণার, সভা-সেমিনার এর জায়গা, আবাসিক ব্যবস্থা সহ নানা ধরনের সুবিধা।

বিনোদনের জন্য রয়েছে স্পীডবোট, প্যাডেল বোট, বুলেট ট্রেন, মিনি ট্রেন, নাগরদোলা, পাইরেট শীপ, ম্যারিগোরাউন্ড, হানি সুইং ইত্যাদি। এছাড়া প্রায় ত্রিশ একর জমির উপর বিস্তৃত নয়নাভিরাম লেক, অত্যন্ত মনোরম পরিবেশ, প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত সুস্থ্য বিনোদনের ব্যবস্থা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *