ধুনটে বিদ্যালয় থেকে চোলাই মদ উদ্ধার

আবু সুফিযান, ধুনট (বগুড়া) বগুড়ার ধুনটের জোড়শিমুল উচ্চ বিদ্যালয় থেকে প্রায় ৯ লিটার চোলায় মদ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সাজেদা বেগম জানান, বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের টয়লেটে শিক্ষার্থীরা একটি নীল রং এর প্লাষ্টিক বস্তা দেখতে পায়। পরে বস্তাটি উদ্ধার করলে তার ভিতর চোলায় মদ পাওয়া যায়।

৮ ম শ্রেণির শিক্ষার্থী সুজন মিয়া জানান, বিদ্যালয়ের দু’টি টয়লেটের একটি দীর্ঘদিন যাবত অজ্ঞাত কারনে তালা দিয়ে রাখা হয়েছে। শিক্ষার্থীরা টয়লেটটি খুলে দেওয়ার দাবি করে আসছিল। বৃহস্পতিবার টয়লেটের ওখানে শিক্ষার্থীদের ভিড় হলে বন্ধ টয়লেটের তালা ভেঙ্গে ফেলা হয়। এ সময় ভিতরে রঙ্গিন প্লাষ্টিক বস্তা দেখতে পেয়ে সহকারি প্রধান শিক্ষিককে খবর দেওয়া হয়। এদিকে টয়লেটের তালা ভেঙ্গে মদের বস্তা বের করার কারনে বিদ্যালয়ের এমএলএসএস অনিল চন্দ্র (৪৭) শিক্ষার্থীদের সাথে মারমুখি আচারণ করেন।

প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বলেন, টয়লেট থেকে উদ্ধার করা বস্তায় চোলায় মদ পাওয়া গেছে। ওই বস্তায় ৮.৯১৪ লিটার চোলায় মদ রয়েছে। বিদ্যালয়ের এমএলএসএস জোড়শিমুল গ্রামের খগেন্দ্র নাথের ছেলে অনিল চন্দ্র এ ঘটনার সাথে জড়িত থাকার সম্পৃক্ততা পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ বিদ্যালয় থেকে চোলায় মদ উদ্ধার করে নিয়ে গেছে।

ধুনট থানার এসআই খোকন কুন্ডু জানান, জোড়শিমুল উচ্চ বিদ্যালয়ের এমএলএসএস অনিল চন্দ্র বিদ্যালয়ের একটি টয়লেটে চোলায় মদ রাখে। বৃহস্পতিবার ওই টয়লেট থেকে শিক্ষার্থীরা এ মদ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত অনিল চন্দ্র পলাতক রয়েছে। এ ঘটনায় অনিল চন্দ্রের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *