ঢাকা আসছেন শ্রেয়া ঘোষাল

আগামী ৩১ মার্চ সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’। অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে আয়োজিত এই কনসার্টটিতে দেশের বিনোদন-প্রেমীদের সামনে সরাসরি গান পরিবেশন করবেন বলিউডের মেলডি কুইন শ্রেয়া ঘোষাল।

এছাড়া, কনসার্টটিতে আরও গান পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী আনিকা, পিন্টু ঘোষ ও মিফতাহ জামানসহ আরও অনেকে।

কনসার্টটির বিষয়ে অক্টোপি লিমিটেডের এ্যাকাউন্টস ডিরেক্টর মিলন কুমার বিশ্বাস জানান, স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে সবসময় বন্ধু হিসেবে বাংলাদেশের পাশে থাকা দেশটি ভারত। ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক আরো জোরালো করতে আমাদের এই আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমরা মনে করি।

আর এটিএন ইভেন্টস লিমিটেডের ডিরেক্টর মাসুদুর রহমান জানান, কনসার্টটিতে ভারতের পক্ষ থেকে গান গাইবেন শ্রেয়া ঘোষাল ও বাংলাদেশের পক্ষ থেকে গান গাইবেন আনিকা, পিন্টু ঘোষ ও মিফতাহ জামানসহ বাংলাদেশের জনপ্রিয় শিল্পীরা। বাংলাদেশ ও ভারতের সঙ্গীত অঙ্গনে সুসম্পর্ক গড়ে তোলার জন্য এই কনসার্ট গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এটিএন ইভেন্টসের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, আমরা নিশ্চিত করতে চাই যে সব কিছু ঠিকঠাক থাকলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে কনসার্টটি অনুষ্ঠিত হবে। টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাবাব, ফ্লোর সিক্স, ধানমন্ডির ক্যাফে দরবার,হাতিরঝিলের ক্যাফে জার্নাল ও ক্যাফে ইনার্সে।

এছাড়া, সহজ ডট কম, টিকিট চাই ডট কম এবং হ্যালো ইভেন্টস ডট কমেও টিকিট পাওয়া যাবে। এছাড়া সরাসরি যোগাযোগ করা যাবে ০১৯৭১৪২২২২৮ ও ০১৯১৫৯৮৯৩৪২ এ দুটি নম্বরে।

বাঙালি মেয়ে শ্রেয়া ঘোষাল ভারতের জিটিভির ‘সা রে গা মা পা’ সংগীত প্রতিযোগিতা জয়ের মাধ্যমে গানের ভুবনে আসেন। ২০০২ সালে বলিউডের ‘দেবদাস’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তার প্লে¬ব্যাকের অভিষেক। এ চলচ্চিত্রের গানগুলোতে কণ্ঠ দিয়েই তিনি সেরা গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র, ফিল্মফেয়ার, ফিল্মফেয়ার আর ডি বর্মনসহ নানা পুরস্কার অর্জন করেন। এখন পর্যন্ত তিনি ৩৫০টিরও বেশি চলচ্চিত্রে গান গেয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *