ঢাকায় আজ সাইবার অপরাধবিষয়ক আন্তর্জাতিক কর্মশালা

প্রযুক্তি ডেস্ক :  সাইবার অপরাধ বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ ও এর ভবিষ্যত নিয়ে বাংলাদেশেই অনুষ্ঠিত হচ্ছে দুই দিনব্যাপী আন্তর্জাতিক কর্মশালা। কমনওয়েলথ টেলিকমিউনিকেশন অর্গানাইজেশনের (সিটিও) উদ্যোগে ও বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশনের (বিটিআরসি) সহযোগিতায় আজ (মঙ্গলবার) সকালে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে কর্মশালার উদ্বোধন করবেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া বক্তব্য রাখবেন ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমেদ এমপি, বাংলাদেশে নিযুক্ত বৃটিশ হাইকমিশনার এলিসন ব্লেক, এশিয়া প্যাসিফিক টেলিকমিউনিটির মহাসচিব এরিয়ন হাওরাঙ্গি ও বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান।

কর্মশালায় ৯টি সেশনে ফেসবুক-এর ভারত ও দক্ষিণ এশীয়বিষয়ক পাবলিক পলিসি পরিচালক পরিচালক আঁখি দাস, ইন্টারপোলের সাইবার সিকিউরিটি ম্যানেজার স্টিভ হনিস, আইটিইউ উপদেষ্টা সমীর শর্মা, ইউএনওডিসির সাইবার অপরাধ দমন কর্মসূচির প্রধান নেইল জে ওয়ালস, কমনওয়েলথ সচিবালয়ের লিগাল অ্যাডভাইজার শাদ্রাখ হারুনা বিভিন্ন সেশন ও প্যানেলে বক্তব্য রাখবেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *