টঙ্গীতে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

টঙ্গীর গাজীপুরা সুশীল সিএনজি পাম্পের সামনে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গত বৃহস্পতিবার গভীর রাতে গ্রেফতার করেছে টঙ্গী থানা পুলিশ। ডাকাতদের সাথে ধস্তাধস্তিতে পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন। আহতদের টঙ্গী সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার সময় পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি রিভলবার ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করেন। গ্রেফতারকৃতদের গতকাল গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে একদল ডাকাত উল্লেখিত এলাকার মহাসড়কে চলাচলরত গাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। এমন গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী থানার এস আই আবুল খায়েরসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছলে ডাকাতরা দ্রুত পালানোর চেষ্টা করে।

এ সময় পুলিশ সদস্যরা ধাওয়া করে ডাকাতদলের সক্রিয় সদস্য মো. মহসিন , মো. আলামিন , সিরাজুল ইসলাম সৈকত , মো. রাজু , মো. স্বপন ও বাবুল চিশতীকে গ্রেফতার করে। এসময় পুলিশ সদস্যরা ডাকাতদের দেহ তল্লাশি করে ১ টি বিদেশী রিভলবার ও পাঁচ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে।

এ ব্যপারে থানার ওসি ফিরোজ তালুকদারের সাথে যোগাযোগ করলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উল্লেখিত ডাকাতদের বিরুদ্ধে দুইটি মামলা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *