ব্রেকিং নিউজ

ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে বিভাগীয় পর্যায়ের জাতিয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতার সনদ ও পুরস্কার বিতরণ

“ প্রেস বিজ্ঞপ্তি ”

গতকাল ২৪ এপ্রিল-২০১৮ অনুষ্ঠান-২০১৮ অনুষ্ঠান ইসলামিক ফাউন্ডেশন রংপুর মিলনায়তনে বিকাল-৩.৩০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রংপুর জেলা পরিষদের চেয়ারম্যন এ্যাড. ছাফিয়া খানম। বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে উপস্থিত ছিলেন রংপুর সদর উপজেলার চেয়ারম্যান নাছিমা জামান ববি; সরকারী বেগম রোকেয়া কলেজের সাবেক বাংলা বিভাগীয় প্রধান প্রফেসর মোহাম্মদ শাহ্ আলম; ইসলামিক ফাউন্ডেশন গাইবান্ধা জেলা কার্যালয়ের উপ-পরিচালক আলমগীর শিকদার। স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন রংপুরের সহকারী পরিচালক জনাব মোঃ শাসছুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক জনাব মোঃ আবুল কালাম । অনুষ্ঠানের প্রথম পর্যায়ে সকাল ১০.০০ঘটিকায় আট জেলা থেকে আগত জেলা পর্যায়ের বিজয়ীদের নিয়ে সাতটি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে বিকাল ৩.৩০ ঘটিকায় আলোচনা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব এ্যাড. ছাফিয়া খানম বলেন, বঙ্গবন্ধু প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশনের শিশু কিশোর প্রতিযোগিতাটি নিয়মিত ভাবে করার আহবান জানান। শিশুদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে উপস্থিত সকলকে আহবান জানান। এই বিশেষ অতিথি জনাব নাছিমা জামান ববি, উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন আমরা যদি আমাদের সন্তানদের সঠিক শিক্ষা দিতে পারি তাহলে কোন পিতামাতাকে আর বিদ্যাশ্রমে যেতে হবে না,দেশের কোথাও নারী নির্যাতিত হবেনা এমনকি চার বছরের শিশু ও ধর্ষিত হবেনা। তাই আমাদের উচিত সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে তোলা। শুভেচ্ছা বক্তবে সহকারী পরিচালক জনাব শামছুল হক বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন বলেই আজ এই প্রতিষ্ঠানের মাধ্যমে শিশু কিশোররা তাদের প্রতিভা বিকশিত করতে পারছে। সভাপতি প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছে তাদেরকে জাতীয় পর্যায়ে ভালকরার জন্য আর যারা বিজয়ী হতে পারেনি উভকে আরও ভাল করে অনুশিলন করার আহবান জানান।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ কর্তৃক বিজয়ীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়।

২৪-০৪-২০১৮
(মোঃ আবুল কালাম)
পরিচালক
ফোন নং- ০৫২১-৬২৯৮৩।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *