আ’লীগ সরকার ক্ষমতায় গেলে দেশের মানুষ শান্তিতে বসবাস করে-বজলুল হক হারুন এমপি

রাজাপুর উপজেলা সংবাদদাতা : ধর্মবিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাংলাদেশ-সউদী আরব সংসদীয় মৌত্রী গ্রুপের সভাপতি, বজলুল হক হারুন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার গ্রাম বাংলার সার্বিক মঙ্গলের প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ সরকার উন্নয়নের ও মানবতার সরকার শেখ হাসিনা সারাদেশে উন্নয়নের আলো ছড়িয়ে দিয়েছে। আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। সারাবিশ্বে আ’লীগ সরকারের কর্মকান্ডে খুশি পক্ষান্তরে সারাবিশ্বে জামায়াত বিএনপিকে সন্ত্রসীদল ও ঘৃনার চোখে দেখে। ক্ষমতায় গেলে দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করে, শিক্ষার উন্নয়ন হয় দেশের উন্নয়ন হয়, সংস্কৃতির উন্নয়ন হয়, সমাজের উন্নয়ন হয়।
সরকারে উন্নয়নে বাধাগ্রস্থ করার জন্য বিশ্বের দরবারে মিথ্যা অভিযোগ দিয়ে পদ্মাসেতু ভন্ডুল করার চেষ্টা করে ছিল। যখন পদ্মাসেতু নির্মাণ নিশ্চিত হওয়ায় বিশ্বব্যাংক ভিন্ন ভাবে বাংলাদেশে সাহায্য সহযোহিতা দেওয়ার আশ্বাস প্রদান করছে। বিএনপি মানবতাবিরোধী কাজ করে দেশরে ব্যাপক জানমালের ক্ষতি করেছে। মাননীয় প্রধানমন্ত্রী সততা নিষ্ঠা ও যোগ্যতার সাথে দেশ পরিচালনা করছে যার জন্য দেশ এগিয়ে যাচ্ছে।
গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টায় রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের এলজিইডি কর্তৃক বৃহৎ সেতু কালভার্ড প্রকল্পের আওতায় ১১ কোটি ৭০ লক্ষ ৬০ হাজার টাকার নির্মিত বেপাড়ী বাড়ি কাভার্ট হতে হালদারখালী খেয়াঘাট পর্যন্ত রাস্তার পোনা নদীর উপর বৃহৎ সেতু নির্মাণের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে দুপুরে আওয়ামী লীগ রাজাপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য তৈহিদুল ইসলাম এর কন্যার বিবাহ অনুষ্ঠানে যোগদান করেন।
এর পর বিকাল ৪টায় সাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের মরহুম পিতা মাতার রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে যোগদান করেন। এ সময়ে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান, মো. মুজিবুল হক কামাল, চেয়ারম্যান, গালুয়া ইউনিয়ন পরিষদ, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ঝালকাঠি জেলা শাখা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এএইচএম খাইরুল আলম সরফরাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *