ব্রেকিং নিউজ

আগামি একাদশ সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করা হবে – জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ

আগামি একাদশ সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করা হবে – জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ

আবু জাহের, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই শ্লোগানকে সামনে রেখে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উপলক্ষে বগুড়ার শেরপুরে কমিউনিটি পুলিশিং এর আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।
০৫ ডিসেম্বর বুধবার বিকাল ৪ টায় শেরপুর শহীদিয়া কামিল মাদরাসা মাঠে বগুড়া পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞার (বিপিএম) সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন আমরা চাই আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হোক। নির্বাচন সুষ্ঠ হতে আপনাদের সহযোগিতা প্রয়োজন। জনগনের সহযোগীতা ছাড়া পুলিশ প্রশাসনের পক্ষে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধ করা সম্ভব নয়। পুলিশ জনতার সেবায় নিয়োজিত, অপরাধীদের তালিকা, তথ্য সংগ্রহ করে পুলিশকে সংবাদ দিতে জনতার প্রতি আহবান জানানো হয়।
শেরপুর থানার ইন্সপেক্টর তদন্ত বুলবুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন শেরপুর পৌর মেয়র মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক দিলারা রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা এ্যাড. তোজাম্মেল হক, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক সাইফুল বারী ডাবলু, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব শাহ জামাল সিরাজী, সীমাবাড়ী ইউপি চেয়ারম্যান বাবু গৌরদাস রায় চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওবাইদুর রহমান। বক্তারা বলেন সমাজ থেকে অপরাধ রোধ করতে হলে পুলিশকে সকল তথ্য অবহিত করতে হবে। পুলিশ জনতার সেবায় নিয়োজিত, অপরাধীদের তথ্য পুলিশকে দিতে জনতার প্রতি আহবান জানানো হয়। “পুলিশ জনতা মিলেছে হাত, সমাজ থেকে জঙ্গিবাদ নিপাত যাক” সেøাগান দিয়ে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও ইভটিজিং বন্ধে সমাজের পাশে থাকার প্রতিজ্ঞা করে দিকনির্দেশনা মুলক বক্তব্য প্রদান করা হয়।
বগুড়ার শেরপুরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের আয়োজনে গ্রাহকদের সাথে মতবিনিয় সভা

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *